অপরূপা
- আলতাফ কবির নিলয় ২৮-০৪-২০২৪

অপরূপা অপরূপা তোমার ঐ আখির চাহনি বড়ই মায়াবি
অপরুপা তোমার হাসিটানা খুবই মিষ্টি ।
তোমার ঠোঁটের প্রাঙ্গনে বাস করে মোর সৈনিক
এই নিয়ে কাটে মোর প্রতি দৈনিক ।
শীতের বিকেল নতুন আকাশ
এই বুঝি এলো বৃষ্টি
প্রথম যেদিন দেখেছি তোমায়
পলক ফেলেনি দৃষ্টি ।
খালি ভীত থাকে মনে কবে যাও যেন চলে
এই বোকার হৃদয়খানি ছিড়ে ।
আমি সর্বদা বসে থাকি তোমার হাতের ছোঁয়া পেতে
আর একটুখানি ভালোবাসবে হৃদয় থেকে ।
তোমার মনের ভিতর যেন ফুলের বাগান
আমার সুরে সারাক্ষন তোমারি গান ।
অপরূপা জানো খুব ভালোবাসি তোমায়
ভালোবাসি আরও খুব বেশি ভালোবাসি
মোর হৃদয়খানি হাতে নিয়ে যেন তোমার কাছেই আসি ।
চোখে হারা হও যখন থাকতে পারি কী আমি ?
তোমায় যে খুব ভালোবাসি সেটা আমি জানি
পাগলি তোমায় ছাড়া থাকতে পারি কী ভালো ?
আমার আশাপাশে সবকিছুইতো লাগে কালো ।
একদিন ঠিকই তুমি ভালোবাসবে জানি
এই দৃড় অপেক্ষায় আছি আমি ।
আমি আছি কিন্তু বসে
তুমি নাহয় এসো দিন কষে কষে
তখন ভালোবেসে নাহয় পূর্নতা দিও আমায়
তখন দেখা যাবে আমাদের কে থামায় !!

-১০ই জানুয়ারি ২০১৯ • জিগাতলা,ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।